মনির খান স্টাফ রিপোর্টার: নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া গ্রামের মৃত্যু আবুল হাসেম মোল্লার মেয়ে মোছাঃ লিলি বেগম গত ১৭/০১/২০১০ সালে ভাল বেসে এক ই গ্রামের মোঃ কুটি মিয়া শেখের ছেলে মোঃ নূর মিয়া শেখের সাথে বিবাহ হয়। এবং নূর মিয়া শেখ লিলি বেগম কে ৪ শতাংশ বসতভিটার জমি লিখে দিয়ে বিবাহ করে।

বিবাহের ১১ বছর সংসার করার পর গত ১৬/০৫/২০১৯ তারিখে নূর মিয়া শেখ লিলি বেগম কে তালাক দেয়। এবং তালাক দেওয়ার প্রায় ৬/৭ মাষ পর গত১১/১২/২০২১ তারিখ নূর মিয়া শেখ লিলি বেগম কে পুনরায় আবার বিবাহ করে।

লিলি বেগম অভিযোগ করে বলেন, আমি আমার স্বামীর বসতবাড়িতে ই আমার স্বামী নূর মিয়ার দেওয়া ৪ শতাংশ জমির উপর একটি টিনের ঘরে বসবাস করে আসছি। ইতিমধ্যে আমার স্বামী নূর মিয়া শেখ ও তার আরেকটি স্ত্রী ও মেয়েকে দিয়ে আমাকে মারধরসহ আমার ঘরের টিনের বেড়া ও টয়লেটের পাটকাঠির বেড়া ভেঙ্গে ফেলে। আমার স্বামী নূর মিয়া শেখ আমার কোন ভরণপোষণ দেয় না। আমি মানুষের বাড়িতে কাজ করে খায়, আমার কোনো ছেলে, মেয়ে নাই।

বর্তমান নুর মিয়া শেখ আমাকে তার স্ত্রী রূপে স্বীকৃতি দিতে অনীহা প্রকাশ করে। লিলি বেগম আরো বলেন আমি আমার স্বামীকে নিয়ে সংসার করতে চাই? এবং নুর মিয়া শেখের কাছে আমার ভরণপোষণ সহ সমস্ত কিছুর দাবি জানাচ্ছি । লিলি বেগম বলেন আমি প্রশাসনের কাছে জোর দাবি জানাচ্ছি যাতে আমার প্রতি নূর মিয়া শেখের অন্যায়,অত্যাচার, থেকে রক্ষা পেতে পারি ।

লিলি বেগম কান্নাবিজড়িত কণ্ঠে তার স্বামীর সংসারে থেকে সুখে ও শান্তিতে বসবাস করতে দ্বারে দ্বারে ঘুরছে। এবং বিষয়টি প্রশাসন ও এমপি মহাদয় মাশরাফি বিন মোর্তজার নজরে এনে লিলি বেগম কে সুখের সংসারে থাকতে পারে তাহার ব্যবস্থা দানে সু নজর দেন।